শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত
সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

মতিহার বার্তা ডেস্ক: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রুবেল হোসেন(২৩) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

নিহত পুলিশ কনস্টেবল রুবেল উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের দক্ষিণ মথুরাপুর গ্রামের আলতাফ হোসেন মাস্টারের ছেলে। তিনি বগুড়া জেলার হাইওয়ে পুলিশে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত রুবেল সকালে তার স্ত্রীর জন্য বই কিনে কর্মস্থল বগুড়া থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। বেলা সাড়ে ১২টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খালি এলাকায় পৌঁছলে তার মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

 এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ডা. শাহনাজ পারভীন মৃত ঘোষণা করেন।

মতিহার বার্তা ডট কম – ০১ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply